Wellcome to National Portal
বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন বিধি নীতিমালা পরিপত্র নির্দেশিকা প্রজ্ঞাপন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। ০২-০২-২০২০
2023-02-12-03-48-67d01a2a55c67d209ded6085348acacd.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা। ০১-০১-২০২০
2023-02-12-03-47-8271e568acee5ff9442c6a91b32473a2.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। ৩১-১২-২০১৯
2023-02-12-03-46-c558c1f212ff85a8648d17c43056b27a.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। ২৬-১২-২০১৯
2023-02-12-03-44-ac9d4a718c0e879bb62e839cf2279436.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ ২৮-১১-২০১৯
2023-02-12-03-43-00f950d91de2771766d4b8d79ae56bd9.pdf